Wednesday, June 11, 2014

খালার মেয়ের সঙ্গে সেক্স (Hot Choti Book)



খালারমেয়েরসঙ্গেসেক্স
Sexy Girl Bangla Golpo


আমার নাম পাপ্পু আমারপাশেরগ্রামেএকটিখালাআছে।খালারআবারএকটিমেয়েওআছে।তারনামশিউলি।মেয়েটিদেখতেখুবসুন্দর।মাঝেমাঝেশিউলিদেরবাড়িবেড়াতেযেতাম।পাশেরগ্রামেতোদিনেদুইতিনবারযেতাম।কেউকিছুমনেকরতোনা।শিউলিদেরঘরেমাঝেমাঝেশুয়েথাকতাম।মনেরইচ্ছাতোপুরনকরতেহবেকিন্তুপারিনা।সময়কেটেযায়।কাজহয়না।এইভাবেদিনচলতেথাকে।সময়পেলেশিউলিকেনিয়েএখানেওখানেঘুরতেযাই।মনেরকথাবলি।মাঝেমাঝেসেক্সিকথাওবলি।সেকিছুমনেকরেনা।সেওআবারআমারসাথেবিভিন্নসেক্সিকথাবলেকিন্তুসেক্সিকাজকরতেদেয়না।এখানেইতোসমস্যা।আমিএকদিনসকালেরদিকেশিউলিদেরবাড়িযায়।যেয়েদেখিকেউনেই।আমিভাবলামএটাইসময়।শিউলিরকাছেগিয়েবললাম, তুইকিকরিস? আমাকেবলল, কিছুনা, তুইচেয়ারেবস।আমিতাকেবললাম, তোরবাবা-মা কোথায় গেছে? তখন সে উত্তর দিল মামাদেরবাড়িতেবেড়াতেগেছে।আমিবাড়িতেএকা।আমিমনেমনেভাবলামএটাইসময়।এইসময়কাজেলাগাতেহবে।আমিতারপাশেগিয়েবসি।আস্তেআস্তেতারনরমকোমলশরীরেহাতদিই।তখনসেআমাকেকিছুবলেনা।আমিএকসময়তাকেজড়িয়েধরি।তাওকিছূবলেনা।তারপরআরকিজড়িয়েধরেবেডেরউপরশুয়েপ্রথমেঠোঁটেঠোঁটলাগিয়েকিচদিলাম,ঝাঁপিয়ে পড়লাম ওর দুধের উপর, মনে হচ্ছিল সাত রাজার ধন পেয়েছি। কঠিন সুন্দর ওর দুধগুলো, খুবই নরম কোমল আর আকর্ষণীয়; ইচ্ছে মত খেলাম, মাখালাম, চাটলাম
তারপর সোজা চলে গেলাম ওর ভোদায়, মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম আর কাঁটা মুরগির মত ছটফট করতে লাগলো
সেটা দেখে আমি আরও বেশী করেই ওর নরম-গরম ভোদা খেতে থাকলাম
শিউলির অবস্তা হয়েছিল দেখার মত, চিৎকার করতে পারছিলোনা কারন যদি কেউ এসে পড়ে তাইলে তো খবর আছে
আবার আরামের ঠেলায় চিৎকার না করেও পারছেনা, যার ফলে নিজের মুখে নিজেই বালিশ চেপে দিয়ে সহ্য করার চেষ্টা করছে কিন্তু পারছেনা !
তাই মাঝে মাঝে কোমর ঝাঁকি দিয়ে উঠছে
ওকে আর জ্বালাতে ইচ্ছে করলোনা তাই মুখ সরিয়ে নিলাম
তারপর আমার ঠাটানো বাড়াটা শিউলির গোলাপি ভোদায় রেখে আস্তে আস্তে চাপ দিতে যাচ্ছিলাম, তখনই শিউলি বলে উঠল পাপ্পু ভাই, আপনার ওটা একটু দেখি তারপর আমার বাড়াটা হাত দিয়ে ধরে দেখলো, চেপে দেখলো এবং তারপর মুখে পুরে কিছুক্ষন চুষে খেল। বলল, এত বড় জিনিস! তারপর সলজ্জ ভাবে বলল, যদি বাচ্চা হয়ে যায় ? আমি বললাম ভয় নাই, আমি সেভাবেই চুদব। তার আগে বল তোমার মাসিক কবে হয়েছে ? লজ্জা পেওনা, সে উত্তর দিল, পাঁচদিন আগে শুরু হয়ে গত পরশু রাতে শেষ হয়েছে তাইলে আর চিন্তা নাই বলেই আমি ওর গোলাপি কচি ভোদায় ধোন রেখে আস্তে আস্তে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম একটু আঃ আঃ উঃ উঃ করল। পরে আর কোন কথা নয়।
ঢুকিয়েই শুরু হল আমার ঠাপ, তারপর চলতে লাগলো প্রচণ্ড গতিতে ঠাপানো শিউলির ভোদা বেশ ইজি ছিল তাই বেশ জোরেই ঠাপিয়ে গেলাম, আর শিউলি যথারীতি বালিশ দিয়ে মুখ চেপে তলঠাপ দিল। একটানা দশ মিনিট ঠাপ দিয়ে খুব জোরে আমার ধোনের ফ্যাদাগুলো শিউলির ভোদায় ফেলে দেয়া শুরু করতেই শিউলি এক ঝটকায় বালিশ ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে গভীর চুমু দিল আমার ঠোঁটে আর ভোদা সংকোচন- প্রসরন করে ভোদার মধ্যে আমার ফ্যাদাগুলো নিতে থাকল, শেষে একটা গভীর আলিঙ্গনে আমাদের যৌনক্রীড়া শেষ হল। এভাবে কিছুটা সময় খেলা করে পরে আমি বাড়িতে চলে আসি।

*********

No comments:

Post a Comment