Wednesday, June 11, 2014

শালিকে চুদার আনন্দ (Free Bangla Sexy Story)



শালিকেচুদারআনন্দ
Shalike Chudar Anando Bangla Choti
আমি রকি। ছোট বেলা থেকে খুব দুরন্ত ছিলাম এবং পড়াশুনায় খুব ভাল ছিলাম। যখন আমি এস.এস.সি পরীক্ষা দিলাম তখন আমার একটি মেয়ের সাথে ভাললাগা থেকে ভালবাসার সৃষ্টি হয়। তার পর থেকে তাকে নিয়ে আমার সবকিছু। বাড়িতে বাবা-মাকে বললাম কিন্তু তারা মেনে নিতে চায় না। তখন আর কি করব মেয়েটিকে বাড়ি থেকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করি। তার পর আর কি নতুন বউ যখন হাতে দিন আর রাত সব সমান মনে হতে লাগল। ক্রিকেটে যেমন ব্যাটিং টেস্ট খেলে তেমনি আমি সব সময় নতুন বউকে টেস্ট খেলার মতো করে খেলতে লাগলাম। খেলতে খেলতে কখনো আবার বিরতি, পানিপানের ব্যবস্থাও আছে। নতুন তো, চুদাতে চুদতে অনেক সময় ফ্যানা উঠে যাচ্ছে। কিছু দিন যেতে না যেতে আমার একটা নতুন শালীর সঙ্গে দেখা হলো। তখন মনে হচ্ছিল আমার বউ এর থেকে যেন এই শালীটা আরও সেক্সি মাল। তখন থেকে শালীকে নিয়ে আমার অন্য রকম চিন্তা মাথায় আসে। মাঝে মাঝে শালীকে নিয়ে পার্কে ঘুরতে যেতাম এবং পার্কে গিয়ে শালীকে নিয়ে বসে শালীর মুখে চুমু দিতাম। হাঃ হাঃ কি মজা! মনে হয় যেন আপেল। আবার কখনও মাইয়ের বোটায় মুখ দিতাম। মনে হতো যেন আঙ্গূর ফল খাচ্ছি। মুখ তো মুখের কাজ করছে দুই হাত কি বসে আছে শালীর পেটে হাত রাখার সাথে সাথে আমার ধোন আর কোন কথা শুনছে না। তখন শুধু চুদার আকুতি। আমি ওর পুটকিতে আঙ্গুল দিলাম আর চেটে দিলাম। স্বাধ ভালো হলেও ঘৃনা লাগলো না। আমার জিব আরো ভিতরে ঢুকায় দিলাম। সে লাফিয়ে উঠলো। আমার মুখটা ধরলো আর  চুম্মা দিল। উফ জীবনে এইরকম মজার কিস আমাকে কেও দেই নাই। ওর জিব দিয়ে আমার মুখের ভিতর আমার জিবে ঢুকায় দিল। ফরাসী চুম্বন! আমি ওর পিংক টি-শার্টটা খুলে ফেললাম। আমি অবাক! দুধের সাইজটা অসাধারণ। আমি ওর দুধ গুলো ধরবো না খাব বুঝতে পারছিলাম না। আমি ওর দুধের বোটা আস্তে আস্তে  করে চুষতে লাগলাম।সে  চিৎকার দিলো! একদম যেন সেক্সের আগুন বেরিয়ে আসলো। আমি সমান গতিতেই চুষতে লাগলামপ্রায় ১৫ মিনিট দুধ চুষা আর ধরাধরি পর, সে আমার ইঞ্চি ধোনে হাত দিলো। ওর স্পর্শের সাথে সাথেই যেন আমারটা গুণ শক্তিশালী হয়ে গেল। আমার চোখের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকালো সে। বুঝলাম ওর শান্তি এখনো শেষ হয় নাই। আমার ধোনটা শক্ত করে ধরে মুখে নিল। আমার দম যেন বন্ধ হয়ে গেল। ওর চোখে আমার ধোন চুষার ক্ষুদা দেখতে পারলাম। শালী আমার ধোন খাচ্ছে সেটা আমার অনেক ভালো লাগলো। আমি আমার ডান হাত ওর মাথায় রাখলাম এবং আমার ধোনের দিকে ওকে আরো চাপ দিলাম যেন আমার ধোন কে আরো মুখের ভিতর ঢুকাতে পারে। তারপর আমার হাত ওর সারা সরিরে দিলাম: ওর কোমরে, ওর পাছায়, ওর দুধে, ওর গলায়, ওর মুখে আরো অনেক জায়গায়। খুব যতনে এবং অতি আনন্দে, শালী আমার ধোন চুষছে। কিছুক্ষণ পর আমার মনে হচ্ছিল আমার মাল আউট হয়ে যাবে
আমি  বললাম আরো জোরে চুষতে থাকো উফ কি জ্বালা!
শালীকে আস্তে করে কোলের উপর বসিয়ে আমার তলোয়ারটি তলদিয়ে ঢুকিয়ে দিলাম।আমি একটু থুথু দিলাম আমার ধোনে যেন পিসলা হয়। আমি জোরে জোরে, ওর পাছায় ঢুকলাম আর বাহির করলাম। দ্রুত গতিতে খপ-খপ-খপ-খপ করে চুদা দিলাম। । আমি কিছু সময় নিজ হাতে যুদ্ধ করলাম তার পর শালীকা তার ঢাল নিয়ে কিছূ সময় যুদ্ধ করলো। আমার বউকে চুদে যে আনন্দ পাইনি তা পেলাম আমার শালিকে চুদে। হাঃ হাঃ হাঃ  আনন্দে যেন নিজেকে আমি গর্বিত মনে করছি। 

*********

No comments:

Post a Comment