Wednesday, June 11, 2014

ছাত্রীর গুদের মহুয়া (Bangle Girl Sex)



ছাত্রীরগুদেরমহুয়া
Sexy Student Bangla Golpo
জনি আমার নাম। যখন আমি এস.এস.সি পাশ করি তখন থেকে আমি প্রাইভেট পড়াতামচারটিমেয়েকে।তারভিতরএকটিমেয়েদেখতেখুবভাল।মনেমনেতাকেভাললাগত।কিন্তুকিছুবলতেপরতামনা।প্রাইভেটপড়ানোরসময়চুপিচুপিসেইমেয়েটিরগুদেরদিকেতাকাতাম।মনেহতোযেনতারগুদথেকেমহুয়াফুলেরসুভাষআমারনাকেএসেলাগছে।তখনখুবভাললাগতআমার।সবাইকেছুটিদিয়েআমিতাকেকিছুসময়ধরেপড়াতাম।আসলেএইপড়াতোআরসেইবইপড়ানয়।তারমনকেদূর্বলকরারপড়া।প্রথমপ্রথমতারপাশেগিয়েবসলেখুবরাগকরত।একদিনপড়ানোরসময়তারগায়েহাতদিলাম।কিছুইবললোনা।আমারদেহেতাপমাত্রাবেড়েগেল।প্যান্টেরভিতরঘুমন্তবস্তুটিজেগেগেল।তখনকিকরিধোনতোগুদেরমহুয়া  বুঝে গেছে। তখন কি আর করা সবাই কে ছুটি দিয়ে দিলাম এবং ওকে বললাম তুমি একটু পরে যাও। তোমার সাথে কিছু কথা বলার আছে। এই বলে আমার ঘরের ভিতর তাকে নিয়ে গেলাম এবং তাকে আমার বেডে শুইয়ে ধোনকে বোঝালাম ছাত্রীরগুদেরমহুয়াএটাই।আঃকিআরাম! চুদারএইআনন্দেআমারএকটিকবিতামনেপড়ছিল।সেইকবিতাটিহলো-
গুদ, গুদ, গুদান্ত
গুদ বড় দুরান্ত
গুদ যখন খেপে যায়
আস্ত বাড়া গিলে খায়।


*******

No comments:

Post a Comment