Monday, June 9, 2014

বোনের বান্ধবীকে চুদার গল্প ( Bangla Golpo Book)



বোনের বান্ধবীকে চুদার গল্প
Sister Bandhobi With Sex 
আমি মনে মনে ভেবেছিলাম জীবনে কোনদিন কোন মেয়েকে আর ভালবাসবো না।কিন্তু আমি সেই কথাটি রাখতে পারলাম না।আমার মামাতো বোনের বিয়েতে গিয়ে একটি মেয়ের প্রেমে পড়ে গেলাম।সেই মেয়েটি হচ্ছে আমার মামাতো বোনের বান্ধবী।তার সাথে আমার প্রেমের সূত্র্র হয় রাতে।তখন আমারা সবাই এক সাথে বসে ছিলাম।হঠাৎ মেয়েটি মাথা ঘুরে আমার গায়ের উপর পড়ে যায়।তার পর তাকে ডাক্তার দেখানো হয়।কিছুক্ষন পরে সে আবার আগের মতো সুস্থ হয়ে যায়।তার পর দিন সে তার বাড়ীতে চলে যায়।সে দিন আমি তাকে কিছু বলতে পারিনি।আমি আমার মামাতো ভাইয়ের কাছ থেকে তার মোবাইল নাম্বারটি নি এবং সাথে সাথে তার কাছে ফোন করলাম মেয়েটি ফোন রিসিভ করে বলে হ্যালো কে?তখন আমি আমার নামটি বলি এবং সে আমাকে চিনতে পারে।তার পর দুই তিন মিনিট কথা বলার পর আমি তাকে আমার ভালবাসার কথাটি জানাই।এই কথাটি শোনার পর সে আমার উপর রেগে গিয়ে বলে আপনি আমার কাছে আর কখনো ফোন করবে না।এই কথা বলে সে তার ফোনটি রেখে দেয়।হঠাৎ এক দিন সে মেয়েটি আমার ফোনে মিসকল দেয়।আমি কল ব্যাক করি এবং তাকে বলি গরিবের বাড়ী হাতির পা।তখন সে আমাকে বলে লজ্জা দিওনা (I Love you)।এই ভাবে আমাদের প্রেম চলতে থাকে অনেক দিন।এক দিন জানতে পারলাম মেয়েটি নাকী বারোচোদা।এই কথা শুনার পর আমার মাথায় বুদ্ধি এলো যে,আমি যদি তাকে চুদি তাহলে সে তেরচুদা হবে।তার পর আমি তাকে দেখা করতে বলি একটি শ্মশানে।আমরা তিন-চার জন সেখানে গেলাম, এবং মেয়েটি সেখানে এলো।তাকে আমি বলি তুমি কেমন আছো?সে আমাকে বলে আমি ভালআছি।আমার বন্ধুদের বললাম তোরা একটু সাইটে যা আমি তাকে নিয়ে কিছু কথা বলে আসি।তার পর দুজন একটি নিরিবিলি জায়গায় বসলাম।দুজন দুজনের দিকে অনেক সময় তাকিয়ে ছিলাম।তাকে কিছু না বলেই তার সেক্সি ঠোটে আমার ঠোট দিয়ে কিস খেতে লাগলাম।আমার এক হাত দিয়ে তাকে জড়িয়ে ধরি ও আর এক হাত দিয়ে তার রসালো মাই দুটি টিপতে থাকি।এই ভাবে কিস চলতে থাকে তার সেক্সি ঠোটের উপর।এক সময় সে ঠান্ডা হয়ে যায়, এবং সে আস্তে আস্তে মাটিতে শুয়ে পড়ে।তার পর আমার হাতটা রসালো মাই এর উপর থেকে সরিয়ে গুদ/ভোদার দিকে নিয়ে যায়।তার প্যান্টের উপর দিয়ে আমি গুদে হাত ঘসতে থাকি।তার শরীরে একটু একটু সেক্স উঠে এবং সে আমাকে জড়িয়ে ধরে।কাল বিলম্ব না করে আমি তার প্যান্টের দড়ি খুলে ফেলি এবং তার গুদ/ভোদার ভীতর আঙ্গুল ঢুকাতে থাকি।তখন সে কাতরাতে থাকে! এই ভাবে বেশ কিছু সময় চলতে থাকে।ততক্ষনে আমার ধোনটা প্যান্টের ভীতর ফনা তুলে বসে আছে।আমি আমার প্যান্টের চেনটি খুলি এবং তার গুদের ভীতর আমার অজাগরটি ঢুকিয়ে দিলাম।তখন সে চিৎকার করে উঠে।কোন কিছু না বলে আমি ঠাপ দিতেই থাকি।মাল আউট হওয়ার আগেই গুদ থেকে আমি আমার ধোন বের করে ফেলি।তার নাভীর উপর আমার ধোনটা রাখতেই ভুমিকম্পের মতো ঝাকুনী দিয়ে মাল বের হয়ে আসে।আর তার সারা শরীর মালে ভিজিয়ে দিই।


**********

No comments:

Post a Comment